তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের সংবাদ সম্মেলন

অনিয়ম দুর্নীতি স্বজন প্রীতির অভিযোগ
শ্রীপুরে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যন আফসার উদ্দিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ওই ইউনিয়নের ৮ জন সদস্য। ৩০ আগস্ট শনিবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য ইউপি সদস্য ফজলুল হক বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসার উদ্দিন দায়িত্ব নেয়ার পর থেকে অনিয়ম-দুর্নীতি, স্বজনপ্রীতি, সরকারি বিভিন্ন প্রকল্পের টাকা আত্নসাত, ইউপি সদস্যদের স্বাক্ষর জাল, তেলিহাটি ইউনিয়নকে উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে পুরুষ্কারের ৮ লাখ টাকা আত্নসাতসহ বিভিন্ন অভিযোগ উথাপন করা হয়। এ সময় অন্যান্য সদস্যরা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসার উদ্দিনকে প্রত্যাহার করারও দাবী জানান।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসার উদ্দিন জানান, আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। একটি কুচক্রী মহল আমার সুনাম ক্ষুন্ন করার জন্য  ঈর্ষানীত হয়ে বিভিন্ন রকম অপপ্রচার চালাচ্ছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই