তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেন্দুয়ায় ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ

কেন্দুয়ায় ধর্ষণের চেষ্টাকালে ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
নেত্রকোনার কেন্দুয়ায় সন্ধ্যা রাতে ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকালে ধর্ষিতার আর্তচিৎকারে ওই ধর্ষককে স্থানীয় লোকজন আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার উপজেলার দলপা ইউনিয়নের দলপা গ্রামে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, দলপা গ্রামের দুলাল মিয়ার স্ত্রী নাজমা আক্তারকে ঘরে একা পেয়ে একই গ্রামের আব্দুল হামিদের লম্পট ছেলে সুরুজ্জামান জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালালে ওই গৃহবধূর আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ধর্ষককে আটক করে। পরে স্থানীয় লোকজন ধর্ষক সুরুজ্জামানকে কেন্দুয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব জানান, ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে। উল্লেখ্য, এর পূর্বেও গৃহবধূ নাজমা আক্তারকে ধর্ষণের ঘটনায় সুরুজ্জামানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই