তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মোমিনুল বাঁচতে চায়

মোমিনুল বাঁচতে চায়
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
২০১২ সালে ’এ’ গ্রেডে এসএসসি পাশ করে বুক ভরা আশা নিয়ে নওগাঁ জেলার পোরশা উপজেলার মহাডাঙ্গা গ্রামের আফজাল হোসেনের ছেলে মোমিনুল ইসলাম কলেজে ভর্তি হয়। যে সময় পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকার কথা ঠিক সে সময় ধরা পরে তার কঠিন দূরারোগ্য ব্যাধি এ্যাপ্লাষ্টিক।

প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজের হিমোটলজি বিভাগের ডা: মোরশেদ জামান মিয়ার নিকট প্রায় ৮ মাস চিকিৎসা শেষে ভারতের চেন্নাই এ্যাপোলো হাসপাতালে যান। সেখানকার ডাক্তারের পরামর্শ এই রোগ সম্পূর্ন নিরাময়যোগ্য। ভারতের ডাক্তারের পরামর্শ মোমিনুলকে নিয়মিত ঔষধ খেতে হবে। তার ঔষধ বাবদ প্রতিদিন খরচ প্রায় ৫ হাজার টাকা। তাকে বাঁচতে হলে প্রায় ৬ লক্ষ টাকা প্রয়োজন।  কিন্তু এসময়ের মধ্যেই তার বাবার সব সম্পদ শেষ।  বাবার পক্ষে তার প্রিয় ছেলেটির চিকিৎসা ব্যয় বহন করা আর সম্ভব হচ্ছে না।

দেশের অর্থনৈতিক ভাবে সক্ষম সুহৃদয় মানুষের কাছে সাহায্যের জন্য মোমিনুলসহ তার পরিবারের আকুল আবেদন। টাকা দিয়ে সাহায্য করে এই সম্ভবনাময় ছেলের জীবনটাকে রক্ষা করবে। তাকে টাকা পাঠানোর ঠিকানা: ব্যাংক একাউন্ট নং-২০৭.১৫১.১৪০০২, ডাচ বাংলা ব্যাংক লিঃ, নওগাঁ শাখা। বিক্যাশ নং-০১৯৪৮-৭৫১২৯৫।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই