তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জের পাচলিয়ায় বাস চাপায় মেয়ের মৃত্যু,মা আহত

সিরাজগঞ্জের পাচলিয়ায় বাস চাপায় মেয়ের মৃত্যু,মা আহত
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
সিরাজগঞ্জে দ্রুতগামী বাসের নিচে চাপা পড়ে মায়ের কোলে থাকা শিশুর মৃত্যু হয়েছে। আশংকাজনক অবস্থায় মাকে উদ্ধারের পর সদর হাসপাতালে পাঠানো হয়। নিহত শিশু অন্তরা (৩) কামারখন্দ উপজেলার পাইকুশা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

রোববার বিকেল ৫টার দিকে সিরাজগঞ্জ-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার পাচলিয়া বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করায় ঘন্টাঘানেক যানবাহন চলাচল বন্ধ ছিল। এ কারণে মহাসড়কে দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দরিদ্র ওই নারী শিশুটিকে কোলে নিয়ে পাঁচলিয়া বাজারে ভিক্ষবৃত্তির পর মহাসড়ক অতিক্রম করছিল। এমন সময় হানিফ পরিবহনের একটি বাস তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। এরপর স্থানীয়রা ঘন্টাখানেক মহাসড়ক অবরোধ করে রাখে। আহত মাকে স্থানীয়রা উদ্ধারের পর সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেছে। তার অবস্থা আশংকাজনক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই