তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে অপহৃত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার,গুলিবিদ্ধ অবস্থায় দুই অপহরণকারী গ্রেফতার

সিরাজগঞ্জে অপহৃত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার,গুলিবিদ্ধ অবস্থায় দুই অপহরণকারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
দশ লাখ টাকা মুক্তিপণ দাবীতে সিরাজগঞ্জে অপহৃত ব্যাংক কর্মকর্তা মাহবুব আলমকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। উদ্ধার অভিযানকালে পুলিশের গুলিতে আহত দুই অপহরনকারীকেও গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলো- সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে সুমন (২৮) ও চাকলী গ্রামের জামাত আলীর ছেলে সালাউদ্দিন। অপহৃত মাহবুব আলম বেসরকারী ট্রাস্ট ব্যাংক সিরাজগঞ্জ এনায়েতপুর শাখায় কর্মরত ছিলেন। তিনি বগুড়ার কাহালু উপজেলার চক্রবিনত এলাকার আকরাম হোসেনের ছেলে।

ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক বেনু রায় জানান, ঢাকা থেকে এনায়েতপুর ফেরার পথে শনিবার ভোরে কড্ডা এলাকা থেকে ব্যাংক কর্মকর্তা মাহবুব আলমকে অপহরণ করা হয়। এরপর তার স্ত্রী জাকিয়ার কাছে দশ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। বিকেলে অপহৃতের স্বজনরা ঘটনাটি জানালে ডিবি পুলিশ অপহৃত স্ত্রীর মাধ্যমে মুক্তিপণের টাকা নিয়ে অপহরণকারীদের সাথে দরকষাকষির কৌশল নেয়। এক পর্যায়ে অপহরণকারীরা তিন লাখ টাকা নিয়ে জেলার কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারের ব্রীজের নিচে যেতে বলে। এরপর রাত সাড়ে নয়টার দিকে ছদ্মবেশে অপহৃতার স্ত্রীকে নিয়ে সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যাংক কর্মকর্তাকে রেখে অপহরণকারীরা পালানোর চেষ্টা করে। এ সময় গুলি করা হলে সুমন ও সালাউদ্দিন পায়ে গুলিবিদ্ধ হয়। পরে অসুস্থ অবস্থায় মাহবুবকে এবং গুলিবিদ্ধ অবস্থায় সুমন ও সালাউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ব্যাংক কর্মকর্তা মাহবুব জানান, বাসযোগে ঢাকা থেকে ফেরার পথে ভোরে কড্ডা মোড়ের অদুরে দুইজন তাকে ধারালো অস্ত্রের মুখে হাত-পা মুখ বেধে পাশ্ববর্তী একটি পাট ক্ষেতে নিয়ে আটকে রাখে। এরপর তাকে মারপিট করে এবং দশ লাখ টাকার জন্য বাড়ীতে যোগাযোগ করতে বলে। এরপর তিনি বেশ কয়েকবার টাকার জন্য স্ত্রীর সাথে যোগাযোগ করেন। ডিবি পুলিশের পরিদর্শক নাসির উদ্দিন জানান, এ ঘটনায় মাহবুবের স্ত্রী জাকিয়া খাতুন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। রবিবার দুপুরে ভিকটিম মাহবুবের জবানবন্দী রেকর্ডের জন্য ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। আর গুলিবিদ্ধ দুই অপহরণকারীকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই