তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বনার্ঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বিএনপির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁয় বনার্ঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বিএনপির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
বনার্ঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁয় জেলা বিএনপির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।সমাবেশ এবং র‌্যালীর প্রধান অতিথি হিসেবে নেতৃত্বদেন জেলা বিএনপির আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক নান্নু।

সোমবার দুপুরে জেলা বিএনপির উদ্যোগে শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কেন্দ্রীয় বিএনপির ক্রিড়া বিষয়ক সম্পাদক লে:ক: আব্দুল লতিফ খান, পৌর মেয়র নজমুল হক সনি, জেলা বিএনরিপ সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম টুকু, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন, জেলা বিএনপির সাবেক সভাপতি জালাল আহমেদ বকুল, শহর বিএনপির আহ্বায়ক নাসির উদ্দিন আহমেদ, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি আমিনুল ইসলাম বেলাল, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশসহ যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ প্রমূখ বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই