তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাদুল্যাপুরে জামাইকে হত্যার চেষ্টায় ব্যর্থ শশুড়ের ৩ মাসের জেল

সাদুল্যাপুরে জামাইকে হত্যার চেষ্টায় ব্যর্থ শশুড়ের ৩ মাসের জেল
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
সাদুল্যাপুরে জামাতাকে হত্যার চেষ্টার অভিযোগে শশুর ছাদেক মোল্লাকে রবিবার দুপুরে আটক করেছে থানা পুলিশ। পরে বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রে আহসান হাবিব ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রসুলপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে ও উপজেলা পরিষদের এমএলএসএস আক্তারুল ইসলাম আক্তার এর স্ত্রীর সাথে পারিবারিক দ্বন্দ বাধ। শনিবার সকালে আক্তারের স্ত্রী অভিমান করে উপজেলার শ্রীরামপুর হাজী পাড়া গ্রামের পিত্রালয়ে আসে। এদিকে শশুর ছাদেক মোল্লা ওইদিন সন্ধ্যায় আক্তারকে কৌশলে ডেকে এনে তাকে হত্যার উদ্দেশ্য বে-ধরক মারপিট করে এবং ঘটনাস্থলেই সে জ্ঞান হারিয়ে ফেলে । পরে থানা পুলিশ খবর পেয়ে আক্তারকে উদ্ধার করে সাদুল্যাপুর হাসপাতালে ভর্তি করায়।  সাদুল্যাপুর থানর ওসি জিয়া লতিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই