তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইলে বিএনপি’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
১ সেপ্টেম্বর সোমবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নান্দাইল উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা সদর সহ ১২ ইউনিয়নের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।  

ময়মনসিংহ (উত্তর) জেলা বিএনপি’র আহবায়ক,সাবেক সংসদ সদস্য,বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, নান্দাইল উপজেলা বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরীর নেতৃত্বে প্রতি অবিচল আস্থা রেখে প্রতিটি মিলাদ ও দোয়া মাহফিলে  বিএনপি’র  প্রতিষ্ঠাতা সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আত্মর মাগফেরাত কামনা সহ দেশনেত্রী  বেগম থালেদা জিয়া দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সু-দীর্ঘায়ূ কামনা করা হয়। দোয়া মাহফিলে পূর্বে প্রতিটি ইউনিয়ন বিএনপি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই