তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পরিত্যক্ত মাল নিয়ে সংঘর্ষ আহত-২০,আটক-২

কালিয়াকৈরে  পরিত্যক্ত মাল নিয়ে  সংঘর্ষ আহত-২০,আটক-২
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় নিলয় মটর লিমিটেড নামক কারখানায় পরিত্যক্ত মালামাল নিয়ে সোমবার দুপুরে দুই গ্রুপের মাঝে হামলা সংঘর্ষের ঘটনা ঘটেছে। হামলায় উভয় গ্রুপের কমপক্ষে ২০জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ  ২জনকে আটক করেছে।

 জানা যায়,ওই কারখানার পরিত্যক্ত মালামাল মৌচাক এলাকার সাখাওয়াত হোসেন রুবেন্স ও  জুয়েল ব্যবসা করে আসছে। এরই মধ্যে ওই ব্যবসায়ীর মধ্যে ব্যবসা নিয়ে মতবিরোধ দেখা দেয়। সোমবার জুয়েল রুবেন্সকে না জানিয়ে কারখানা থেকে মাল বের করতে যায়। এ খবর রুবেন্সের কাছে পৌছালে রুবেন্স কারখানায় গিয়ে মাল বের করতে বাধা দেয়। বাধা উপেক্ষা করে মালামাল বের করতে গেলে উভয় গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় জুয়েলের লোকজন রুবেন্সএর লোকজনের সাথে হামলা হলে  রুবেন্স চৌরাস্তা এলাকার তার নেতা কর্মীদের খবর দেয়। খবর পেয়ে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা এরশাদ তার দলবল নিয়ে ৩০/৪০টি মটর সাইকেল যোগে ওই কারখানায় আসে। এ সময় জুয়েল ও রুবেন্স এর লোকজনের সাথে হামলা সংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের কমপক্ষে ২০জন আহত হয়। হামলায় সাখাওয়াত হোসেন রুবেন্স. জুয়েল, সোহেল, শিপন, মনিরসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়।  খবর পেয়ে থানা পুলিশ,ফাড়ি পুলিশ  ঘটনাস্থলে এসে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা  এরশাদ ও তার সহযোগী সাওার নামে দুজনকে আটক করে ।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ(ওসি) ওমর ফারুক বলেন,কারখানার পরিত্যাক্ত মালামাল নিয়ে হামলা সংঘর্ষের ঘটনায় ২জনকে আটক করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই