তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নীলফামারীতে বিএনপির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নীলফামারীতে বিএনপির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
নানা কর্মসুচির মধ্যে দিয়ে নীলফামারীতে জাতীয়তা বাদী দলের ( বিএনপি)৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কর্মসুচির মধ্যে ছিল সোমবার সকাল থেকে ওয়ার্ড  ভিত্তিক নেতা কর্মীদের নিয়ে আলোচনা সভা,জাতীয় ও দলিয় পতাকা উত্তোলন।

পরে বিকাল সাড়ে চারটায় দলীয় কার্যালয় থেকে জেলা বিএনপির সদস্য সচিব সামসুজ্জামান  জামানের নেতৃত্বে একটি বিশাল র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনবায় অফিসে এসে মিলিত হয়।আলোচনা সভায় জেলা বিএনপির আহব্বায়ক  আনিছুল আরেফিন চৌধুরির  সভাপতিত্বে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,পৌর বিএনপির  সভাপতি জহুরুল হক,স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক প্রবীর গুহ রিন্টু,জেলা যুবদলের সিনিয়র আহব্বায়ক মোস্তফা সারোয়ার পল্লব, মহিলা দলের সভাপতি মালেকা পারভিন,জাসাসের সদস্য মোস্তফা হক প্রধান বাচ্চু,গোলাম রহমান ডালু প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই