তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিএনপি’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তজুমদ্দিনে বিএনপি’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিন উপজেলা বিএনপি’র উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বিকাল ৫ টায় আহাম্মদ ভবনের তৃতীয় তলায় উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে চাঁদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ উল্যাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় ভোলা জেলা বিএনপি’র নির্বাহি সদস্য ও তজুমদ্দিন উপজেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বলেন, বাংলাদেশের প্রয়োজনে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষে ১৯৭৮ সালের পহেলা সেপ্টেম্বর বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি নামক রাজনৈতিক দলটি গঠন করেন। প্রতিষ্ঠার পর থেকে অনেক বাঁধা বিপত্তি উপেক্ষা করে আজ ৩৬ তম বছরে পা রাখছে দলটি।

তিনি বলেন, এই অবৈধ সরকার বিএনপি’র আন্দোলনকে দমাতে নেতা-কর্মিদের তাদের লালিত বাহিনী দিয়ে গুম ও খুন করছে। তিনি আরো বলেন, আগামী দিনে দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান ৫ জানুয়ারীর বিতর্কিত নির্বাচনের মাধ্যমে আসা অবৈধ সরকার পতনের যে আন্দোলনের ডাক দিবেন তা রাজপথে থেকে মোকাবেলা করতে নেতাকর্মিদের আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, চাঁচড়া ইউনিয়ন বিএনপি সাধারন সম্পাদক অলিউল্যাহ হাওলাদার, চাঁদপুর ইউনিয়ন বিএনপির সম্পাদক হাজী অজিউল্যাহ মিয়া, উত্তর সম্ভুপুর ইউনিয়ন বিএনপির সম্পাদক জাহাঙ্গীর আলম, সম্ভুপুর ইউনিয়ন দক্ষিন বিএনপির সম্পাদক ছালাউদ্দিন বাবুল, সোনাপুর ইউনিয়ন বিএনপির সম্পাদক শাহ ঈমাম হোসেন, বিএনপি নেতা জহুরুল হক মাষ্টার, নুরনবী মেম্বার, ভোলা জেলা যুবদলের সহ-সভাপতি ও তজুমদ্দিন উপজেলা যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, সেচ্ছাসেবক দল সভাপতি (ভারপ্রাপ্ত) মহসিন মহাজন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, প্রচার সম্পাদক কামরুল হাসান, তাঁতীদল সভাপতি মিজানুল কবির, যুবদল নেতা হুমায়ুন পাটওয়ারী, জাহিদুর রহমান মিরন, আলাউদ্দিন মাষ্টার, মিজানুর রহমান হাওলাদার, মনির ভূইয়া, হুমায়ুন কবির, মোঃ সবুজ, উপজেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ন সম্পাদক গিয়াস উদ্দিন হাওলাদার, প্রচার সম্পাদক জামাল উদ্দিন, সহ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টিটু, ছাত্রদল নেতা নুরনবী, ছালেহ উদ্দিন, ফুয়াদ মুজাহিদ, বিল্লাহ হোসেন প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই