তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বিএনপি’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনপুরায় বিএনপি’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় বিএনপি’র ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১ সেপ্টেম্বর সোমবার উপজেলা বিএনপি’র কার্যালয়ে বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সামস উদ্দিন বাচ্চু চৌধুরী’র সভাপতিত্বে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে দেশ ও জাতির সমৃদ্ধি কামনার পাশাপাশি বিএনপি’র ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) সাবেক এমপি আলহাজ্ব নাজিম উদ্দিন আলম’র মায়ের রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আলহাজ্ব ডাঃ কামাল উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল মন্নান হাওলাদার, অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন মিয়া, মফিজুল ইসলাম মিলন মাতাব্বর, প্রভাষক মাহবুবুল আলম শাহীন, আব্দুর রহিম মেম্বার, আব্দুল্লাহ সেলিম, আবুল হাশেম সর্দার, বিএনপি’র প্রাক্তন সম্পাদক এম ফারুক আহাম্মেদ, বিএনপি নেতা মনির উদ্দিন, যুবদল সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ লোকমান মেম্বার, সাংগঠনিক সম্পাদক শাজাহান শিরীন, শ্রমিক দল সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সেচ্চাসেবকদল সভাপতি ইসতাক আহমেদ জুয়েল, সেচ্চাসেবকদল নেতা মোঃ পলাশ হাওলাদার, কৃষকদল সভাপতি আব্দুল জলিল মেম্বার, সাধারন সম্পাদক মোঃ শফিক, ছাত্রদল সভাপতি শাহজালাল আল আমীন, সিনিয়র সহ-সভাপতি সীমান্ত হেলাল, সাধারন সম্পাদক নুরে আলম শামীম, যুগ্ন সম্পাদক মোঃ জসিমসহ বিএনপি’র অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীর হাট বাজার সাংগঠনিক সম্পাদক ও উপজেলা জামায়াতে ইসলামীর বায়তুলমাল সম্পাদক মাওলানা মোঃ নুরনবী।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই