তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নীলফামারীতে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগীতার প্রথম রাউন্ড সম্পন্ন

নীলফামারীতে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগীতার প্রথম রাউন্ড সম্পন্ন
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
ব্র্যাক শিক্ষা কর্মসুচী-পেইস আয়োজিত আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগীতার প্রথম রাউন্ড শুক্রবার শেষ হয়েছে। উপজেলা পর্যায়ে নীলফামারী সদরে শিক্ষক ও শিক্ষার্থীর তিনটি করে দল দ্বিতীয় রাউন্ডের জন্য নির্বাচিত হয়।

নির্বাচিত ছয়টি দলের মধ্যে শিক্ষার্থী পর্যায়ে রয়েছে রামগঞ্জ উচ্চ বিদ্যালয়, বাবড়িঝাড় উচ্চ বিদ্যালয় ও কুন্দপুকুর উচ্চ বিদ্যালয় এবং শিক্ষক পর্যায়ে নির্বাচিতরা হলো কচুয়া চৌরঙ্গি সেবা স্কুল এ্যান্ড কলেজ, কুন্দপুকুর উচ্চ বিদ্যালয় এবং পঞ্চপুকুর বালিকা উচ্চ বিদ্যালয়।গত তিনদিনে নীলফামারী শহরের রাবেয়া বালিকা বিদ্যা নিকেতন, নগর দারোয়ানী স্কুল এ্যান্ড কলেজ এবং পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

শুক্রবার প্রথম রাউন্ডের শেষ দিনে পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে ব্র্যাক নীলফামারী জেলা প্রতিনিধি রইস উদ্দিন, ব্র্যাক শিক্ষা কর্মসুচীর জেলা ব্যবস্থাপক আব্দুল মজিদ ও প্রোগ্রাম অর্গানাইজার আব্দুল খালেক উপস্থিত ছিলেন। ব্র্যাক শিক্ষা কর্মসুচীর-পেইস’র জেলা ব্যবস্থাপক আব্দুল মজিদ জানান, ‘বাংলা মাধ্যমের চেয়ে ইংরেজী মাধ্যমের শিক্ষার গুরত্ব বেশী’ শীর্ষক বিষয়ে শিক্ষার্থী এবং ‘দারিদ্র বিমোচন নয়, পরিবেশ রক্ষাই হবে এই শতকের প্রধান চ্যালেঞ্জ’ বিষয়ে শিক্ষকরা অংশগ্রহণ করেন। নীলফামারী সরকারী কলেজের শিক্ষক, বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং জেলা পর্যায়ের একজন সাংবাদিক মডারেটর, বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন তিনদিনের বিতর্ক প্রতিযোগীতায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই