তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহিমাগঞ্জে বোরকা পরে কলেজে আসায় ছাত্রীকে বের করে দেয়ার অভিযোগ

মহিমাগঞ্জে বোরকা পরে কলেজে আসায় ছাত্রীকে বের করে দেয়ার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
গোবিন্দগঞ্জ উপজেলার একটি মহিলা কলেজের ছাত্রীদের বোরকা পরে কলেজে আসায় তাদের কলেজ থেকে বের করে দেয়া হয়েছে। শুধু তাই নয়, এ অপরাধে ওই ছাত্রীদের ব্যাপক গালাগাল করে একটি কক্ষে দীর্ঘসময় আটকেও রাখা হয় বলে অভিযোগ করেছেন অভিভাবকরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মহিমাগঞ্জ মহিলা কলেজে।

এ ঘটনায় এখানকার লোকজন ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কলেজের শিক্ষার্থী ও অভিভাবকদের অভিযোগ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত গতকালও মহিমাগঞ্জ মহিলা কলেজের ১০-১৫ জন ছাত্রী বোরকা পরে কলেজে আসে। কিন্তু কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই কলেজের অধ্যক্ষ বোরকা পরা ছাত্রীদের একটি কক্ষে ডেকে নেন। এরপর বোরকা পরে কলেজে আসার অপরাধে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে সেখানে দীর্ঘসময় আটকে রাখা হয়। এসময় উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের এক ছাত্রী এর প্রতিবাদ করলে তাকে কলেজ থেকে বের করে দেয়া হয়। ভবিষ্যতে বোরকা পরে এলে আর কলেজে ঢুকতে দেয়া হবে না বলে ঘোষণা দেয়া হয়েছে। এ বিষয়ে কলেজ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ হোসেন ফকু এক ছাত্রীকে নিষেধ করার পরও বোরকা পরে কলেজে আসায় অধ্যক্ষ ভর্ৎসনা করেছেন বলে স্বীকার করেছেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই