তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে স্বামী হত্যার অভিযোগ প্রথম স্ত্রীর

গফরগাঁওয়ে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে স্বামী হত্যার অভিযোগ প্রথম স্ত্রীর
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]       
ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বামী শহীদ হত্যা করে লাশ গুমের অভিযোগ উঠেছে দ্বিতীয় স্ত্রী নাছিমা খাতুনের বিরুদ্ধে। এ ব্যাপারে নিহত প্রবাসী শহীদ মিয়ার প্রথম স্ত্রী  রহিমা খাতুন বাদী হয়ে সতীন নাছিমা খাতুনসহ ৬জনকে আসামী করে গফরগাঁও থানায় মামলা করেছেন। গফরগাঁও সার্কেলের সিনিয়র এ এসপি মনিরুল ইসলাম জানান,শহীদ নিহত বা নিথোঁজ হওয়ার রহস্য উৎঘাটনে পুলিশ গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছে।
     
অভিযোগে জানা যায়, উপজেলার সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের  মোঃ শহীদ মিয়া ৩৫ বছর  যাবত বাহারাইনে চাকুরী করে আসছিলেন। দীর্ঘ দিন মধ্যপ্রাচ্যে  চাকুরীর সুবাদে সেখানে বাংলাদেশী গৃহকর্মী নাছিমা খাতুনের সাথে পরিচয় হয় শহীদ মিয়ার।পরিচয় থেকে প্রেম এবং প্রেম থেকে বিয়ে হয় তাদের দু’জন-দুজনার মধ্যে।প্রবাসী স্বামী শহীদ মিয়ার দ্ব্তিীয় বিয়ে কথা জেনেও সন্তানদের কথা চিন্তা করে মেনে নেয় প্রথম স্ত্রী রহিমা খাতুন। পরে শহীদ দেশে ফেরে দু’স্ত্রীর নামে ঢাকার সাভারে ৪তলা একটি বাড়ি নির্মান করেন।কিন্তু দ্বিতীয় স্ত্রী নাছিমা বিষয়টি মেনে না নিয়ে আত্বীয়-স্বজনদের সাহায্যে স্বামী শহীদকে জিম্মি করে সাভারের চারতলা বাড়ি ও গফরগাঁওয়ের স্থাবর-অস্থাবর সম্পত্তি জোর পুর্বক দলিল করে নেয়। পরে স্ত্রী প্রতারণা করে জোর পূর্বক সম্পত্তি লিখে নেয়ার অভিযোগে এবং তা বাতিলের  দাবিতে বিগত ২০১২ সালের জুন মাসে ময়মনসিংহ আমলী আদালতে মামলা দায়ের করেন প্রবাসী শহীদ। আদালতে মামলা দায়ের পর দ্বিতীয় স্ত্রী নাসিমা চলতি বছরের ২৮জুলাই গফরগাঁওয়ে স্বামী শহীদের বাড়িতে এসে ক্ষমা চেয়ে ভুল স্বীকার করে সম্পত্তি ফিরিয়ে দেয়ার কথা বলে শহীদকে ঢাকা নিয়ে যায়। এর পর থেকে শহীদ নিখোঁজ রয়েছে বলে পরিবারের লোকজনের অভিযোগ।

প্রথম রহিমা খাতুন অভিযোগ করে বলেন,স্বামী শহীদকে হত্যা পর লাশ গুম করে সতীন নাছিমা গোপনে বাহারাইন চলে গেছেন।গফরগাঁও সার্কেলের সিনিয়র এ এসপি মনিরুল ইসলাম বলেন, শহীদ নিখোঁজ বা নিহত হওয়ার রহস্য উৎঘাটনে পুলিশ গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই