তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পরিবেশ ও ঐক্য গঠনে রায়গঞ্জে সাংবাদিকদের মতবিনিময় সভা

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পরিবেশ ও ঐক্য গঠনে রায়গঞ্জে সাংবাদিকদের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]  
সাংবাদিকদের ঐক্য ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পরিবেশ গঠনে রায়গঞ্জে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার হাটিকুমরুল এলাকায় একটি অভিজাত হোটেলের সভাকক্ষে সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিক দীপক কুমার করের আয়োজনে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন দৈনিক ইত্তেফাকের চলনবিল সংবাদদাতা মাও. রুহুল আমীন।

দৈনিক করতোয়া প্রতিনিধি সাংবাদিক মেহরুল ইসলাম বাদলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সভার আহ্বায়ক রায়গঞ্জ প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) দৈনিক ইত্তেফাকের রায়গঞ্জ সংবাদদাতা দীপক কুমার কর, দৈনিক যমুনা প্রবাহের বার্তা সম্পাদক স্বপন দাস, সাংবাদিক আতিকুল ইসলাম বুলবুল, কোরবান আলী, সাব্বির আহমেদ, প্রদীপ কুমার ভৌমিক, আতিক মাহমুদ আকাশ, দুলাল উদ্দিন আহমেদ, কেএম রফিকুল ইসলাম, ফজলুল হক খান, আসাদুল আলম, এমএ মাজিদ, আশরাফ আলী, আলী হায়দার আব্বাসী, গোলাম মোস্তফা, হাসানুজ্জামান সুলতান, শওকত আলী, আব্দুল কুদ্দুস তালুকদার, রফিকুল ইসলাম, আব্দুল লতিফ, শাহ আলী জয় প্রমুখ।

সভায় জেলার স্মরণীয় ব্যক্তিত্ব মাওলানা আব্দুর রশিদ তর্কবাগীশ, সাহিত্যরত্ন নজিবর রহমান, আলহাজ্ব গাজী ইসহাক হোসেন তালুকদার, গাজী রইচ উদ্দিন জয়নাল ও  সবুজ বিপ্লবে সফল আয়ুব আলীর রূহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সভার দ্বিতীয় পর্বে সাংবাদিক দীপক কুমার কর ও তার সহধর্মিনী শ্রীমতি মঞ্জু রাণী কর শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে মরণোত্তর দেহদান করায় সবাই ১মিনিট দাঁড়িয়ে তাদের সম্মান জানান।

বক্তাগণ হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে মফস্বল সাংবাদিকদের ঐক্য গঠন ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পরিবেশ গড়ে তোলার ক্ষেত্রে সিরাজগঞ্জ সদরসহ জেলার রায়গঞ্জ, তাড়াশ ও সলঙ্গার বিভিন্ন সংবাদপত্রে দায়িত্ব পালনরত সাংবাদিকদের আহবান করে মতবিনিময় সভা আয়োজন করার জন্য প্রবীন সাংবাদিক দীপক কুমার করের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং তার এই আন্দোলনের সাথে একাত্বতা ঘোষণা করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই