তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের মাইক্রোবাস চালকের লাশ নরসিংদীতে উদ্ধার,আটক ১

গাজীপুরের মাইক্রোবাস চালকের লাশ নরসিংদীতে উদ্ধার,আটক ১
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
গাজীপুর থেকে  ছিনতাই হওয়া এক মাইক্রোবাসের চালকের লাশ ১৮ অক্টোবর শনিবার ভোরে নরসিংদী-ঘোড়াশাল সড়কের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় একই  এলাকা থেকে হাত-পা বাঁধা ওই মাইক্রোবাসের এক সহকারীকে আহতাবস্থায় উদ্ধার করেছে।

নিহত চালক পারভেজ (১৮) গাজীপুর সিটি করপোরেশনের মালেকের বাড়ি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। আহত হেল্পারের নাম সুরুজ মিয়া (২০)। চালক হত্যার অভিযোগে রফিক (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

গাড়ীর মালিক নুরুজ্জামান জানান, শুক্রবার  বিকেলে ৬ জন যুবক যাত্রীবেশে মালেকের বাড়ি এলাকা থেকে নরসিংদী যাওয়ার জন্য ভাড়া নেয়। পরে ঘোড়াশাল এলাকায় রাত সাড়ে ৯ টার দিকে মাইক্রোবাসের চালক  ও হেল্পারকে গালায় রশি দিয়ে বেঁধে ফেলে দেয়। এক পর্যায়ে মারা গেছে ভেবে অচেতন অবস্থায় মাইক্রোবাসের হেল্পারকে মাইক্রোবাস থেকে রাস্তার পাশে ফেলে চালকসহ গাড়ি নিয়ে পালিয়ে যায়। এর দু’ঘন্টা পর চেতনা ফিরে পায় ঘটনাটি স্থানীয় পুলিশ আমাকে জানায়। পরে পুলিশ গিয়ে নরসিংদী-ঘোড়াশাল সড়কের পাশের এক জলাশয় থেকে শনিবার ভোরে চালকের লাশও উদ্ধার করে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, হেল্পার  সুরুজের দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে শরীফপুর এলাকা থেকে ওই ছিনতাই ও খুনে জড়িত থাকার অভিযোগে শনিবার সকালে রফিককে আটক  ও উত্তরা থেকে মাইক্রেবাসটি উদ্ধার করা হয়েছে। আটক রফিকের বাড়ি টাঙ্গাইলে। তিনি শরীফপুর এলাকায় আব্দুল হালিমের বাড়ী ভাড়া থেকে এসব ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ করে আসছিল।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই