তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আশা’র স্বাস্থ্য সচেতনতা কর্মশালা অনুষ্ঠিত

রাণীনগরে আশা’র স্বাস্থ্য সচেতনতা কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে শনিবার কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বে-সরকারি এনজিও সংস্থা আশা’র সারা দেশের সকল থানার ন্যায় রাণীনগরের সকল ব্রাঞ্চে স্বাস্থ্য সচেতনতা সপ্তাহ এবং নারীর নেতৃত্ব বিকাশ  বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  হয়েছে।

স্বাস্থ্য সপ্তাহের সমাপনি দিনে আশা’র রাণীনগর উপজেলার ৭টি ব্র্যাঞ্চে আশা’র মহিলা সদস্য ও তার আশপাশের মহিলাদের মাঝে নবজাতক ও শিশুর যত্ন এবং নারীর নেতৃত্ব বিকাশ বিষয়ে আলোচনা করা হয়। এদিন এই কর্মসূচীর অংশ হিসাবে সকাল ১০ টায় সপ্তাহের সমাপনি দিনে উপজেলার প্রান্নাথপুর গ্রামের যমুনা ভূমিহীন মহিলা সমিতির সদস্যদের মাঝে আলোচনা করেন রাণীনগর শাখার আঞ্চলিক ম্যানেজার ( আর.এম)  আ ঃ মালেক, আশা’র রাণীনগর ১নং ব্র্যাঞ্চের ম্যানেজার নাহিদ হোসেন, রাণীনগর ২নং ব্রাঞ্চের ম্যানেজার জিয়ানুর রহমান ,সহকারী ম্যানেজার  মনজুর হোসেন ,মাহফুজুর রহমানসহ প্রমুখ।

এছাড়াও একই দিনে আশা’র নওগাঁ জেলা ম্যানেজার মো ঃ জিয়াউল হাসানের নেতৃত্বে বদলগাছী থানার কুসুমকলি দলের সকল সদস্যদের মাঝেও আলোচনা করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই