তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভুয়া মুক্তিযোদ্ধাদের সনদ বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

ভালুকায় ভুয়া মুক্তিযোদ্ধাদের সনদ বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
জঙ্গী মদদ দাতা ভুয়া মুক্তিযোদ্ধা এস এম পারভেজ খোকন মুক্তিযোদ্ধা পরিচয় ব্যবহার করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ঘোষিত যাচাই বাছাই প্রক্রিয়ায় বিঘ্ন সৃষ্টিসহ সরকারবিরোধী জঙ্গীবাদী অপতৎপরতা বন্ধে ও ভুয়া মুক্তিযোদ্ধার গেজেট বাতিলসহ আইনগত ব্যবস্থার দাবিতে ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে শনিবার দুপুরে সংসদ চত্বরে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান দাবি করেন ভুয়া মুক্তিযোদ্ধা ও জঙ্গী মদদদাতা এস এম পারভেজ খোকনের ২০১৩ সনে প্রকাশিত গেজেট বাতিল, মুক্তিযোদ্ধাদের মধ্যে ঘাপটি মারা অনুপ্রবেশকারি ভুয়া মুক্তিযোদ্ধা সনাক্ত করনে বর্তমান রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী সনাক্ত করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের মর্যাদা রক্ষা করা, সুকৌশলে এস এম পারভেজ খোকন মুক্তিযোদ্ধা পরিচয়ে প্রকৃত মুক্তিযোদ্ধাদের মধ্যে বিভেদ সৃষ্টির অপচেষ্টা ও ভুয়া মুক্তিযোদ্ধাদের প্রতিষ্ঠিত করার অপচেষ্টাকারি সকল কার্যক্রমের তীব্র প্রতিবাদ,নিন্দা এবং এস এম পারভেজ খোকনের বিরুদ্ধে রাষ্ট্রীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন।

এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা কে এম আবুল হোসেন মিলন, গাজী চান মিয়া, গাজী ফয়েজ উদ্দিন, গাজী শুকুর মাহমুদ, আবদুল বারী, নুরুল ইসলাম, মকবুল হোসেন, হারুন অর রশিদ, নাজমুল আহসান, গাজী আবদুর রহমান খান, গাজী আশরাফ আলী ও ডা. মাইনউদ্দিন প্রমুখ।    #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই