তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামী লীগ নেতার বাড়িঘর ভাংচুর,মালামাল লুট,আহত-১০

নান্দাইলে আওয়ামী লীগ নেতার বাড়িঘর ভাংচুর,মালামাল লুট,আহত-১০
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি খোকন মিয়ার বাড়িতে একই গ্রামের নুরুল ইসলাম গংরা সংঘ বদ্ধ একটি দল দেশীয়  ধারালো অস্ত্র ও ইটপাটকেল নিয়ে খোকনের বাড়িতে ঢুকে বসত ঘরে ব্যাপক ভাংচুর চালিয়ে লুটপাট করে ও দুটি গোয়াল ঘরে আগুন দিয়ে পুড়ে দেয়। এসময় অন্তত ১০জন গুরুতর আহত হয়। আহত রোগীদের দ্রুত কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে কিছুদিন যাবত আওয়ামী নেতা খোকন, শফিকের সাথে মামলা সংক্রান্ত বিরোধ চলে আসছে। নুতন করে খোকন গংদের বিরুদ্ধে মামলা সাজানোর জন্য বৃদ্ধ মমরোজ আলীর রান্না ঘরে নুরুল ইসলাম গংরা আগুন লাগিয়ে পুড়ে দেয়। ঘটনার দিন মাছ  ধরার বানা স্থাপনকে কেন্দ্র করে এ সংঘর্ষ বাধে। ভাংচুর ও লুটপাটের সময় বাড়িতে পুরুষ মানুষ না থাকায় শিশু ও মহিলাদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান উল্লেখিত লোকজন বসত ঘরের আসবাবপত্র সহ কয়েকটি ঘরের টিনের বেড়া কুপিয়ে ফেলে। এ ঘটনায় কমপক্ষে ৩লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়। এঘটনার সংবাদ পেয়ে নান্দাইল মডেল থানার উপপরিদর্শক হুমায়ন কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে খোকনের পরিবার জানমালের নিরাপত্তাহীনতায় ভূগছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই