তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলের পুটখালি সীমান্তে পাচারকারীসহ আটক ৭

বেনাপোলের পুটখালি সীমান্তে পাচারকারীসহ আটক ৭
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
অবৈধ পথে ভারতে যাওয়ার সময় শুক্রবার রাতে যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালি সীমান্ত থেকে শিশুসহ ৭ নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় এক পাচারকারীকেও আটক করা হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)’র খুলনা ২৩ ব্যাটালিযনের  পুটখালি ক্যাম্প কমান্ডার সুবেদার সামছুর রহমান জানান, রাতে সীমান্তের পুটখালী ঘাট এলাকা থেকে ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ থানার বলয়কাঠি গ্রামের আব্দুল লতিফের ছেলে পারভেজ (১৮), আগৈলঝাড়া থানার বড় মাগড়া গ্রামের আকাশ অধিকারীর স্ত্রী ববিতা অধিকারী (১৯), ঢাকার রমনা থানার মিরোই টেক এলাকার বাবুলের ছেলে রবিন (১৮) ও ঝালকাঠি জেলার কৈখালী গ্রামের রাজুর স্ত্রী শিউলি (২২)।

তিনি আরও জানান, একই সময় পৃথক এক অভিযানে ভারতে পাচারের সময় পুটখালী চরের মাঠ এলাকা থেকে উদ্ধার হয় কক্সবাজারের বিসিক এলাকার হারুন-অর রশিদের স্ত্রী ফরিদা বেগম (১৮) ও তার শিশুপুত্র রবিউল হাসানকে (১)। এ সময় ফরিদা বেগমকে পাচারের অভিযোগে আটক করা একই জেলার উড়িখা থানার ঠেংখালী গ্রামের আলী আহম্মদের ছেলে আব্দুর রশিদকে (৪৮)।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, আব্দুর রশিদের বিরুদ্ধে পাচার মামলা ও বাকিদের বিরুদ্ধে অবৈধ পারাপারের আইনে মামলা হয়েছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই