তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শার্শার পল্লীতে তুলকালাম

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শার্শার পল্লীতে তুলকালাম
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শার্শার পল্লীতে তুলকালাম ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে সংখ্যালঘু পরিবারের উপর হামলা-ভাংচুরের সাজিয়ে ১৭জনকে আসামী করে শার্শা থানায় একটি মামলা হয়েছে। ঘটনার দিন রাতেই পুলিশ ৬জনকে আটক করেছে।

ঘটনার বিবরনে জানা যায়, শুক্রবার বিকালে শার্শার বসন্তপুর গ্রামের মৃত কটা শেখ’র পুত্র মুদি দোকানি সোহারাব হোসেন একই গ্রামের শ্রী নন্দ কুমার দাস এর নিকট দোকান বাকী বাবদ পাওনাকৃত ৬০০/= টাকা চাইতে গেলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নন্দ কুমার সোহারাবকে পাওনাকৃত টাকা না দিয়ে অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং নন্দ কুমার ও তার পরিবারের লোকজন তাকে মারধর করে এবং জুতা দিয়ে পেটায়। এ খবর সোহারাবের বাড়ীর লোকজন শোনার পর তাকে উদ্ধার করে। সোবারাব বাড়িতে ফিরে গিয়ে তার প্রতিবেশিদের সাথে নিয়ে শ্রী নন্দ কুমার দাসের বাড়িতে হামলা চালায়। স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে লোকজন ঘটনা স্থলে এসে বিষয়টি মিমাংশা করে।
এ ঘটনাকে পুজি করে এক শ্রেণীর সার্থাম্বেসী মহল পুলিশের উর্দ্ধতন মহলে জানালে ঘটনাটি ভিন্ন রুপ নেয়। পুলিশ বাদি হয়ে একটি মামলা করে।

এদিকে নন্দ কুমার ও তার পরিবারের লোকজনের উপর হামলার ঘটনায় আটককৃতরা মৃত ভোলায় দফাদার’র ছেলে আব্দুল লতিফ (৫২), মৃত হবিবর রহমানের ছেলে রেজাউল চৌধুরী (৫০), শেখ খোদা বক্স’র ছেলে লুৎফর রহমান (৩২), ও ইলিয়াছ শেখ (২৯), আব্দুল আজিজ শেখ’র ছেলে মিলন শেখ (২৮) এবং মারফত আলীর ছেলে আতিয়ার রহমান (৪২)।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই