তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাগআঁচড়া সাতমাইল পশুহাটে সন্ত্রসীদের হামলা গরু ব্যবসায়ীদের অর্থলুট মারপিট,আহত ২

বাগআঁচড়া সাতমাইল পশুহাটে সন্ত্রসীদের হামলা গরু ব্যবসায়ীদের অর্থলুট মারপিট,আহত ২
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
শনিবার সকালে শার্শার বাগআঁচড়া সাতমাইল পশুহাটে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৪জন গরু ব্যবসায়ীকে গুরুতর জখম করছে। এ সময় বোমার বিস্ফোরন ঘটিয়ে আহত গরু ব্যবসায়ীদের কাছ থেকে ৯ লক্ষাধিক টাকা লুট করেছে বলে জানা যায়।

শার্শা থানায় অভিযোগের ভিত্তিতে জানা যায়, শনিবার সকার ৭টায় শার্শার বাগআঁচড়া সাতমাইল পশুহাটে একই এলাকার আব্দুল লতিফ ধাবকের নেতৃত্বে ১৫/২০ জনের এক দল সন্ত্রাসী স্থানীয় কয়েকজন গরু ব্যবসায়ীর উপর হামলা চালায়। সন্ত্রাসীরা প্রথমে গরু ও গো-খাদ্য ব্যবসায়ী আসমত আলীর উপরে হামলা চালিয়ে হাড় ভাঙ্গা জখম করে এবং দুটি গরু বিক্রির ১লক্ষ ৩০হাজার টাকা লুট করে। এ সময় গো-খাদ্য (বিচালী)র গাদায় আগুন লাগিয়ে ৫৫হাজার টকার ক্ষতি সাধন করে।
কিছুক্ষন পর একই সন্ত্রাসীরা গরু ব্যবসায়ী হাবিবুর রহমানের উপর হামলা চালিয়ে ৭লক্ষ ৫০হাজার টাকা লুট করেছে বলে অভিযোগ উঠেছে।

মামলার বিবরনীতে জানা যায়, আব্দুল লতিফ ধাবকের পুত্র শফিক ধাবক হাবিবুরকে দরামদা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এ ঘটনায় হাবিবুরের হাত ও পায়ের হাড় ভেঙ্গে গেছে বলে হাসপাতালের একটি সুত্র জানায়।

দুটি পৃথক ঘটনায় শার্শা থানা মামলা অভিযোগ দায়ের করেছে আহতের স্বজনরা।এ ব্যপারে শার্শা থানা পুলিশের ওসি (তদন্ত) আব্দুর রহিম জানান, সকালে হামলা ও লুটের ঘটনায় দুটি অভিযোগ পেয়েছি এবং খুব শীগ্রই ব্যবস্থা নেয়া হবে।এ ব্যপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য এসআই বায়েজিদের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করেন। তিনি বলেন এ ঘটনায় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসেছেন এবং বিষয়টি তদন্ত করছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই