তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় সেচ্ছাসেবক দলের উপজেলা কমিটি গঠন

মনপুরায় সেচ্ছাসেবক দলের উপজেলা কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ভোলার মনপুরায় সেচ্ছাসেবক দলের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। ১৮ অক্টোবর  সন্ধ্যায় উপজেলা বিএনপি’র কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষ্যে এক সভার আয়োজন করা হয়। উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব সামস্ উদ্দিন বাচ্চু চৌধুরীর সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন মিয়া।

সভায় মোঃ ইস্তাক আহমেদ জুয়েলকে সভাপতি, মোঃ আক্তার শিকদারকে সিনিয়র সহ-সভাপতি, জাহাঙ্গীর আলম কালুকে সহ-সভাপতি, মোঃ আব্দুর রহমানকে সাধারন সম্পাদক, মোঃ শাহাবুদ্দিনকে যুগ্নসম্পাদক ও মোঃ পলাশ হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা সেচ্ছাসেবক দলের নতুন কমিটি গঠন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মফিজুল ইসলাম মিলন মাতাব্বর, মোঃ সেলিম মোল্লা, মোঃ মাহবুবুল আলম শাহীন, আব্দুর রহিম মেম্বার, মোঃ আনোয়ার হেসেন মাষ্টার, মোঃ মহসিন মেম্বার, উপজেলা যুবদল সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ লোকমান মেম্বার, শ্রমিক দল সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, কৃষক দল সভাপতি আব্দুল জলিল মেম্বার, সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক মোঃ সেলিম, মৎস্যজীবি দল সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, ছাত্রদল সভাপতি মোঃ শাহজালাল আল আমীন, সিনিয়িন সহ-সভাপতি সীমান্ত হেলাল, সহ সভাপতি কামরুল ইসলাম বাবু, সম্পাদক নুরে আলম শামীম, যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ গনি, প্রচার সম্পাদক এস. আই আল আমীন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই