তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পঞ্চগড়ে কাশবন থেকে অজ্ঞাত নামা বৃদ্ধের লাশ উদ্ধার

পঞ্চগড়ে কাশবন থেকে অজ্ঞাত নামা বৃদ্ধের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
পঞ্চগড় জেলার বোদা উপজেলার বোয়ালমারী নজিরগঞ্জ গ্রামের করতোয়া নদীর চরে কাশ বন থেকে এক অজ্ঞাত ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে।শনিবার বোদা থানা পুলিশ ওই অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় বোদা থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কয়েকজন রাখাল বালুচরের কাঁশবনে সকালে একটি লাশ দেখতে পায়। পরে তারা লোকজনদের সহযোগিতায় পুলিশে খবর দিলে খবর পেয়ে বোদা থানার এসআই মো. উজ্জল শাহ অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে। এসময় হাজার হাজার মানুষ লাশ দেখার জন্য করতোয়া নদীর তীরে ভিড় জমান।

বোদা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ মজনুর রহমান বালু চর থেকে অজ্ঞাত নামা ব্যক্তির লাশ উদ্ধার ও অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই