তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের চাপায় বৃদ্ধা বেলকুচিতে অটোরিক্সার চাপায় শিশুর মৃত্যু

সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের চাপায় বৃদ্ধা বেলকুচিতে অটোরিক্সার চাপায় শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
সিরাজগঞ্জে সলঙ্গা ও বেলকুচিতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা ও এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধা হাছেবান বেগম (৭৫) সলঙ্গা থানার হাটিপাড়া গ্রামের শাহেব আলীর স্ত্রী এবং নিহত শিশু আহম্মদ আলী (৮) বেলকুচি উপজেলার নাগগাতি গ্রামের আব্দুস সালামের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিএম ইমদাদুল হক জানান, শনিবার দুপুরে সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কের হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের সামনে রাস্তা পার হওয়ার সময় বগুড়াগামী জে, কে পরিবহনের বাসের নিচে চাপা পড়ে হাছেবান বেগমের মৃত্যু হয়। এ ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাসটি আটক করা হয়েছে।

অপরদিকে, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান জানান, সকাল ১১টার দিকে উপজেলার নাগগাতি এলাকায় সিএনজি চালিত অটোরিক্সার নিচে চাপা পড়ে পথচারী শিশু আহম্মদ গুরুতর আহত হয়। হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনার পর অটোরিক্সা সহ চালক আবু সাঈদকে আটক করা হয়েছে। উভয় ঘটনায় পৃথক মামলা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই