তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের কালিগঞ্জে ক্যারম খেলা নিয়ে সংঘর্ষ,নিহত ১,আহত ৩

গাজীপুরের কালিগঞ্জে ক্যারম খেলা নিয়ে সংঘর্ষ,নিহত ১,আহত ৩
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
গাজীপুরের কালীগঞ্জ উপজেলার শৈলাদি গ্রামে ক্যারম খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে তফিজ উদ্দিন ফকির (৪৫) নামের এক ব্যক্তি নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ সময় রফিকুল (১৮) ও মামুনসহ (১৭) ৩ জন আহত হয়েছেন । ১৮ অক্টোবর শনিবার রাত সাড়ে ১০টার দিকে সংঘর্ষের ওই ঘটনাটি ঘটে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দুলাল চক্রবর্তী এলাকাবাসীর বরাত দিয়ে জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে শৈলাদি গ্রামে ক্যারম খেলাকে কেন্দ্র করে স্থানীয় ফকির বাড়ীর রফিকুল (১৮), মামুন (১৭) ও খান বাড়ীর আজমল (১৭), মিন্টু (১৮) ও ফারুকসহ দু’পক্ষের লোকজনদের মধ্যে কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় খানবাড়ীর লোকজনের লাঠির আঘাতে ফকির বাড়ীর তফিজ উদ্দিনের ভাতিজা রফিকুল ও মামনুসহ কয়েকজন আহত হন। আহতরা কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিৎিসাধীন রাখা হয়েছে। ঘটনার ব্যাপারে  তফিজ উদ্দিন ফকির রাতে  খান বাড়িতে ঘটনা জানতে গিয়ে ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে মারা যান তিনি।  

তবে নিহতের ছোট ভাইয়ের বউ রাহেলা বেগমের দাবী শনিবার রাতে খান বাড়ীতে যায় তার ভাসুর তফিজ উদ্দিন। ওই সংঘর্ষের কারণ জেনে শালিস বসানোর কথা বলে বাড়ী ফেরার পথে খান বাড়ীর লোকজন তাকে আক্রমন করলে তিনি অসুস্থ হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) গোলাম আযাদ তালুকদার বলেন, ময়না তদন্তের জন্য লাশ রোববার সকালে গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রোববার সকাল ৯টা পর্যন্ত পুলিশ ওই ঘটনায় কাউকে আটক করতে পারেনি।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই