তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ধামইরহাটে গৃহবধুর আত্মহত্যা

নওগাঁর ধামইরহাটে গৃহবধুর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
নওগাঁর ধামইরহাটে গলায় ওড়না পেচিয়ে পেয়ার গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গৃহবধু। তিন সন্তানের জননী লতিফা বেগম (৩৫) উপজেলার উত্তর দূর্গাপুর গ্রামের জাহিরুল ইসলামের স্ত্রী।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মীর্জা আব্দুস সালাম জানান, শনিবার রাত অনুমান ২টার দিকে গলায় ওড়না পেচিয়ে নিজ বাড়ীর আঙ্গিনায় অবস্থিত পেয়ার গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। উত্তর দূর্গাপুর গ্রামের মৃত নইমুদ্দিনের কন্যা লতিফা বেগমের সাথে উপজেলার নানাইচ গ্রামের বদরুদ্দিনের ছেলে জাহিরুল ইসলামের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে প্রায় ঝগড়া বিবাদ বাধতো।


গত সপ্তাহে স্ত্রীর সাথে বিবাদে জড়িয়ে পড়ে স্বামী জাহিরুল ইসলাম ঢাকায় চলে যায়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই