তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের শ্রীপুরে ভ্রাম্যমান আদালতে ৮’শ বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুরের শ্রীপুরে ভ্রাম্যমান আদালতে ৮’শ বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
তিতাসের অবৈধ গ্যাস সংযোগ তথা লাইন বিচ্ছিন্ন করতে ১৯ অক্টোবর রোববার গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের কয়েকটি স্থানে দিনভর ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। এসময় সাড়ে ৮শ’ বাড়ির অবৈধভাবে স্থাপিত গ্যাস পাইপ লাইনের সংযোগস্থল অপসারণ ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন।

অভিযান পরিচালনাকালে গাজীপুর তিতাসের প্রকৌশলী আ.ম. সাইফুল ইসলাম, ব্যবস্থাপক প্রকৌশলী ছাব্বের আহম্মেদ চৌধুরী, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী এ বি এম তোরাব হোসেন, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী শাহাব উদ্দিন, উপব্যবস্থাপক শফিউদ্দিন আহম্মদ প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রকৌশলী ছাব্বের আহম্মেদ চৌধুরী বলেন, ভ্রাম্যমান আদালত গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী বাজারের ২টি স্থানে এক ইঞ্চি ব্যাসের দেড় কিলো মিটার এবং করুনপাড়া ও গজারিয়া গ্রামের ১টি স্থানের ২ইঞ্চি ব্যাসের ৪ কিলো মিটার অবৈধভাবে স্থাপিত গ্যাস পাইপ লাইনের সংযোগস্থল অপসারণ ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ফলে অবৈধভাবে সংযোগকৃত প্রায় সাড়ে আটশত বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনার খবর পেয়ে অবৈধ গ্যাস ব্যবহার কারীরা পালিয়ে যায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই