তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেশবপুরের পাঁজিয়া বাজারে দূর্ধর্ষ ডাকাতি আটক-২

কেশবপুরের পাঁজিয়া বাজারে দূর্ধর্ষ ডাকাতি আটক-২
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
কেশবপুর উপজেলার পাঁজিয়া বাজারের নৈশ প্রহরীদের হাত পা বেঁধে ঘরের ভিতর জিম্মি করে ডাকাতরা নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে।

জানা গেছে, সোমবার গভীর রাতে উপজেলার পাঁজিয়া বাজারের নৈশপ্রহরীদের মুখোশধারী একদল ডাকাত অস্ত্রের মুখে জিম্মী করে জনৈক শফির চায়ের দোকানের ভিতর আটকিয়ে রেখে প্রায় দেড়ঘন্টাকাল ডাকাতি করে। এ সময় ডাকাতরা পলি জুয়েলার্সের তালা ভেঙ্গে ৭ ভরি সোনা ও ৭৫ ভরি রুপার অলঙ্কার, পাইন জুয়েলার্সে প্রবেশ করে ১ ভরি সোনা ও ৭ ভরি রুপার অলঙ্কার নগদ ১৭শ টাকা ও বাসুদেব দাসের সবুজ ষ্টোরে প্রবেশ করে নগদ ২ লাখ টাকা নিয়ে যায়। বাজারের নৈশপ্রহরী সামসুর রহমান জানায়, ডাকাতরা সংখ্যায় ২৫ /৩০জন হবে। তারা গ্রুপ কমান্ডার জামাত আলীকে ডেকে নিয়ে কমিউনিষ্ট পার্টির মিটিং করবে বলে বাজারের বিভিন্ন মোড়ে থাকা নৈশপ্রহরীদের এক স্থানে নিয়ে অস্ত্রের মুখে হাত পা বেঁধে শফির চায়ের দোকানের ভিতর আটকিয়ে রাখে।

পলি জুয়েলার্সের ডাকাতির ঘটনায় সুমন কর্মকার বাদী হয়ে অজ্ঞাত নামা ডাকাতদের নামে থানায় মামলা করেছেন। এঘটনায় পুলিশ উপজেলার বেলকাটি গ্রামের ইব্রাহিম মোড়লের ছেলে নাজমুল হোসেন(২৫) ও ব্যাসডাঙ্গা গ্রামের মৃত কফেল দফাদারের ছেলে ফারুক হোসেন(৩৫) কে আটক করেছে। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুল জলিল জানান, ডাকাতির ঘটনায় মামলা নেয়া হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই