তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের শ্রীপুরে ভাতিজার হাতে চাচা খুন

রাস্তা নির্মানে বাধা দেওয়ায়
গাজীপুরের শ্রীপুরে ভাতিজার হাতে চাচা খুন
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুর পৌরসভার মাধখোলা এলাকায় ভাতিজাদের হাতে আহত চাচা ইমরান হোসেন (৪০) ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে চিকিৎসধিীন অবস্থায় বুধবার ভোরে মারা গেছন। রাস্তা নির্মাণে বাধা দেয়ায় ২১ অক্টোবর মঙ্গলবার বিকেলে ভাই-ভাতিজাদের সাথে সংঘর্ষে আহত হয়েছিলেন ইমরান। এসময় ইমরান হোসেনের স্ত্রী শিল্পী আক্তার (৩৫), মেয়ে জামাতা জোবায়ের হোসেন (২৪), তার স্ত্রী সাথী আক্তার (২১) ও শিল্পীর বড় বোন শিরিনা আক্তার (৪০) আহত হন।

নিহতের মেয়ে জামাতা জোবায়ের হোসেন জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে তার শশুরের বড় ভাই সুলতান উদ্দিন তার শশুর ইমরানের জমির উপর দিয়ে রাস্তা নির্মাণ করতে যান। এসময় সুলতানের সাথে তার শশুড়ের (ইমরানের) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শশুরকে তার বড় ভাই সুলতান চড় থাপ্পর মারতে থাকেন। এসময় বাধা দিতে আসলে সুলতানের দুই ছেলে ঈমন ও রিপন লাঠি-দা নিয়ে এসে তাদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে লাঠির আঘাতে মাথা ফেটে গেলে ইমরান মাটিতে পড়ে যান। এসময় এলাকাবাসী  তাদের উদ্ধার করে শ্রীপুরের মাওনা আলহেরা হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হলে তাদের মধ্যে ইমরানকে ঢাকামেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায়  বুধবার ভোর ৩ টার সে দিকে মারা যান।

শ্রীপুর থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইমরান স্থানীয় ইসরাত স্পিনিং মিলে ইলেকট্রিশিয়ান পদে চাকুরি করতেন। বুধবার সকালে তার মৃত্যুর খবর শুনেছি। ঘটনাস্থলে যাচ্ছেন বলেও জানান তিনি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই