তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সড়ক দূর্ঘটনা কমাতে হবে

কক্সবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবসের পথসভায় বক্তারা
দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সড়ক দূর্ঘটনা কমাতে হবে
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
সড়ক দূর্ঘটনায় পরিবার তথা দেশের কর্মক্ষম মানুষগুলোই মৃত্যুবরণ কিংবা পংঙ্গুত্ব বরণ করেন। এতে পরিবার তথা রাষ্ট্রকে পিছিয়ে পড়তে হয়। তাই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সড়ক দূর্ঘটনা কমাতে হবে। অন্যথায় সড়ক দূর্ঘটনা কারও জন্য মঙ্গল বয়ে আনবেনা। এমতবস্থায় সড়ক দূর্ঘটনা প্রতিরোধে গাড়ীর চালক, মালিক ও যাত্রী থেকে শুরু করে পথচারীদেরও সচেতন হতে হবে। আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীকে বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে সড়ক দূর্ঘটনা প্রতিরোধে কাজ করে যেতে হবে।

কক্সবাজারে আজ ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সকাল সাড়ে ১১টায় এক পথসভায় বক্তারা একথা বলেন। নিরাপদ সড়ক চাই (নিসচা) কক্সবাজার জেলা শাখার সভাপতি ও পাক্ষিক মেহেদীর প্রধান সম্পাদক মোঃ জসিম উদ্দীন কিশোরের সভাপতিত্বে অনুষ্ঠিত সচেতনতামূলক এই পথসভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এস এম শাহ হাবিবুর রহমান হাকিম। এতে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্ঠা পরিষদ সদস্য ফজলুল কাদের চৌধুরী ও কক্সবাজার পৌরসভার কাউন্সিলর মিজানুর রহমান।

সংগঠনের দূর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক নুরুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের ইনচার্জ জোনাব আলী, হিউম্যান হলার মালিক সমিতির সেক্রেটারী নুরুজ্জামান, সংগঠনের সহ-সভাপতি আমিরুল ইসলাম দুলু, সহ-সভাপতি সাংবাদিক মোয়াজ্জেম হোসাইন সাকিল, সেক্রেটারী খলিল উল্লাহ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল হক, দপ্তর সম্পাদক মোঃ নুরুল কবির, প্রচার সম্পাদক ফজল কাদের চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক মোঃ তালেব মাহমুদ, সদস্য এম আর মাহমুদ, মোহাম্মদ হোছাইন, মোঃ ইছহাক, ফরিদুল আলম, নারী নেত্রী খুরশিদা করিম চৌধুরী, মাহামুদ শওকত হোসেন বাচ্চু, রফিকুল ইসলাম, ছৈয়দ হারুনুর রশিদ, ছাদেকুর রহমান ছাদেক প্রমুখ।

এরআগে সকাল ১১টায় কক্সবাজার প্রেসক্লাব থেকে এক বর্ণাঢ্য র‌্যালী শহীদ মিনার হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে পথসভায় মিলিত হয়।
বার্তা প্রেরক
জসিম উদ্দিন কিশোর
সভাপতি, নিরাপদ সড়ক চাই (নিসচা)
কক্সবাজার জেলা শাখা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই