তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২৫

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২৫
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে ২২ অক্টোবর বুধবার দুপুর দেড় টায় কালিয়কৈরের নবীনগর-চন্দ্রা সড়কের হরতকিতলা নামক স্থানে দুই যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এক জন অজ্ঞাত (২২) নিহত ও তিন শিশুসহ অন্তত ২৫ জন আহত হয়েছে।

আহতরা হলেন জামাল হোসেন (৩৫), কামাল হোসেন (৩০), আনোয়ার হোসেন (৩০), রোজিনা (৩২), লিয়াকত (৪০), রফিকুল (২৫) রোজিনা বেগম (৪০), বিউটি দত্ত (২৮), রাবেয়া (২৪), শাকিল (২৩), যুথি (২৫), শাহাজাদা (২৯), জামাল উদ্দিন (২৮), নিশাত (১৪), শামীম আহমেদ (১০), নূরুল আমীন (১২)। আহতদেরকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র্যে ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রাখা হয়েছে।  

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার হোসেন সাংবাদিকদের জানান, ঢাকাগামী যত্রীবাহী বিনিময় পরিবহন (নং ঢাকা মেট্রো-ব-১১-১০৭০) সড়কের পাশে খুঁটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। পরে টাঙ্গাইলগামী একতা পরিবহন (নং ঢাকা মেট্রো-ব-১৪-৪৯৬৮) ওই বাসটিকে সাইড দিতে দিতে গিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মুরগীর পিকআপ ভ্যানের (নং ঢাকা মেট্রো-ন-১১-৭২১৩) সাথে ধাক্কা লেগে চা’য়ের দোকানে উঠে পড়ে। এসময় গাড়ী চাপায় অজ্ঞাত এক ব্যাক্তি নিহত হয়। তবে নিহত ব্যাক্তিটি দঁড়ানো ছিল না বাসের যাত্রী তা জানা সম্ভব হয়নি। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনাকবলিত দুটি যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যান আটক করে সালনা হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই