তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তেঁতুলিয়ায় বিজিবি কর্তৃক ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার

তেঁতুলিয়ায় বিজিবি কর্তৃক ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে ১৮ বিজিবি ব্যাটালিয়নের নারাইনজোত সীমান্ত ফারির সদস্যরা অভিযান চালিয়ে ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

বিজিবি সূত্রে জানা যায়, বুধবার রাত ১১টার সময় নারাইনজোত সীমান্তে ৭৩৪ মেইন পিলারের ৭৩৪/৩এস সাব পিলার বরাবর এক দল চোরাকারবারী সীমান্তের ওপার হতে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল বাংলাদেশের অভ্যন্তরে আনছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির নারাইনজোত সীমান্ত ফারির টহলরত হাবিলদার ইউসুফসহ ১০ সদস্যর একটি বিজিবির দল ঘটনা স্থলে ছুটে যায়। চোরাকারবারীরা বিজিবিকে দেখতে পেয়ে ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। এবং ফেলে যাওয়া ২৯ বোতল ফেন্সিডিল বিজিবি উদ্ধার করে।

এ ব্যাপারে ১৮ বিজিবি ব্যাটালিয়ানের তেঁতুলিয়া কোম্পানি কমান্ডার দিদার আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেশির ভাগ ক্ষেত্রেই চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। চোরাকারবারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই