তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জুট ব্যবসা নিয়ে দ্বন্দ্ব ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

ভালুকায় জুট ব্যবসা নিয়ে দ্বন্দ্ব ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ  
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ভালুকায় জুট ব্যবসায় নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এক পক্ষ। বুধবার (২২ অক্টোবর)রাতে উপজেলার ভরাডোবা এলাকায় ওই ঘটনা ঘটে। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমাধানের আস্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভরাডোবা পুরনো বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থিত প্যাট্রিয়ট স্পিনিং মিলের জুট ব্যবসায় নিয়ে স্থানীয় চেয়ারম্যান শাহ আলমের শ্যালক খোকন মাহমুদের সাথে স্থানীয় অপর একটি গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। বুধবার রাতে মিল থেকে ট্রাকভর্তি জুট বের হলে দুই পক্ষের মাঝে গুলযোগের সুষ্টি হয়। পরে এ ঘটনায় স্থানীয় আতিক, ছাইফুল, জসিম ও কামরুলের নেতৃত্বে একটি সংঘবদ্ধদল ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আধা ঘন্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি গোলাম সারোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমাধানের আস্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

আতিক পাঠান জানান, মিল কর্তৃপক্ষ আমাকে জুট কিনে নেয়ার জন্য অনুমোতি দিয়েছেন এবং সেই অনুযায়ী ওনদিন সন্ধ্যায় এক ট্রাক মাল বের করলে স্থানীয় চেয়ারম্যান শাহ আলম নিজে উপস্থিত থেকে তার লোকজন দিয়ে আমার ট্রাকের ড্রাইভার, হেলপার ও লেভার সর্দারকে মারধর করে ট্রাকাটি ছিনতাই করে নিয়ে যায়।

চেয়ারম্যান শাহ আলম জানান, দীর্ঘদিন ধরে খোকন মাহমুদ ওই মিলের জুট ক্রয় করে তা বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। সম্প্রতি স্থানীয় আতিক, ছাইফুল, জসিম ও কামরুলসহ বেশ কিছু যুবক খোকন মাহমুদকে মারধর করে উক্ত মিলের জুট ব্যবসায় নিয়ন্ত্রণে নেয়। এরই জের হিসেবে মহাসড়ক অবরোধের ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ওসি গোলাম সারোয়ার জানান, কামরুল ও খোকনের মাঝে জুট ব্যবসায় নিয়ে বিরুদের জেরে আধা ঘন্টা মহাসড়ক অবরোধ ছিল। পরে আলোচনা সাপেক্ষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই