তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের কালিয়াকৈরে গণপিটুনি চোর নিহত ও ছিনতাইকারী আহত

গাজীপুরের কালিয়াকৈরে গণপিটুনি চোর নিহত ও ছিনতাইকারী আহত,ছিনতাইকারীর ছুরিকাঘাতে চালক আহত  
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে বৃহস্পতিবার দু’টি পৃথক ঘটনায় গণপিটুনিতে একজন নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছে। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে একজন আহত হয়েছে। নিহতের নাম মোস্তফা (৪০)। সে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার বোকদা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কালিয়াকৈর উপজেলার পূর্ব কালামপুর এলাকায় জামালউদ্দিনের মুদি দোকানে বৃহস্পতিবার ভোররাতে কয়েকজন চোর হানা দেয়। টের পেয়ে এলাকাবাসী ধাওয়া করে মোস্তফা নামে একজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। উত্তেজিত এলাকাবাসী আটককৃত চোরকে গনপিটুনি দেয়। এতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতাবস্থায় মোস্তফাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র্্েয নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে বৃহস্পতিবার দুপুর দু’টার দিকে একই উপজেলার চন্দ্রা হতে দু’যুবক সাহেবাবাদ যাওয়ার কথা বলে ভাড়ায় চালিত একটি মোটর সাইকেল ভাড়া নেয়। পথে তারা কালামপুর শিল্পকুঞ্জ গজারী বন এলাকায় পৌছলে যুবকরা পেছন থেকে চালককে ছুরিকাঘাত করে মোটর সাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করে। আহত চালক মোটর সাইকেলটি থামিয়ে এক যুবককে জাপটে ধরে ডাক চিৎকার শুরু করলে অপর যুবক পালিয়ে যায়। এসময় আশেপাশের লোকজন এগিয়ে এসে আটক যুবককে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দু’জনকেই উদ্ধার করে আশংকা জনক অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে ভর্তি করে। আহত চালকের অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত চালকের নাম রাসেল (২৮)। সে স্থানীয় সাহেবাবাদ এলাকার শুক্কুর আলীর ছেলে। গণপিটুনির শিকার ছিনতাইকারীর নাম সোলায়মান শেখ (১৯)। সে সাতক্ষীরা জেলার পলাশকৈল এলাকার নুর ইসলামের ছেলে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই