তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাাজীপুরের কালিয়াকৈরে ৭ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাাজীপুরের কালিয়াকৈরে ৭ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া-মাওনা আঞ্চলিক সড়কে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ২২ অক্টোবর বৃহস্পিতবার বেলা ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশসন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের নির্বাহী প্রকৌশলী সুরুজ আলম জানান, অভিযান পরিচালনাকালে সড়কের পাশ থেকে অবৈধভাবে স্থাপনকৃত প্রায় ৫’শ ফুট পাইপ জব্ধ করা হয়। এতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বরাব, চাঁনপুর, সাকাশ্বর, সোয়াপুরসহ ৫টি গ্রামের ৭ কিলো মিটার এলাকার ৩ হাজার পরিবারের অবৈধভাবে নেওয়া গ্যাস সংযোগ লাইন বিচ্ছিন্ন করা হয়।

অভিযনে উপস্থিত ছিলেন গাজীপুরের নির্বাহী ম্যাজীষ্ট্রেট স্নিগ্ধা তালুকদার জানান, এসব এলাকায় বিভিন্ন সময় অবৈধভাবে নিজেরাই গ্যাস সংযোগ নিয়ে ব্যবহার করতে থাকে, যা সম্পৃর্ণ ঝুঁকিপূর্ণ। এসব সংযোগের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই