তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর নিয়ামতপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন

নওগাঁর নিয়ামতপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
নওগাঁর নিয়ামতপুর উপজেলার রনশা বাজারে উপজেলা বিএনপির আহবায়ক ডা: ছালেক চৌধূরী কর্তৃক ঘরে বসে পকেট কমিটির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন কর্মসুচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপির সিনিয়ন যুগ্ম আহবায়ক ও ভাবিচা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফিজুর রহমান, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান হুমায়ন কবির বাদল, ভাবিচা ইউনিয়ন বিএনপির সভাপতি আল মামুন হক মামুন, বিএনপি নেতা জফির উদ্দীন, সামসুল আলম, হাবিবুর রহমান, মিজানুর রহমান, নীলচাদ সরদার, নিতাই চন্দ্র বর্মন ও সিদ্দিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে উপজেলা বিএনপির আহবায়ক ডা: ছালেক চৌধূরী ঘরে বসে পকেট কমিটি না করার এবং দলের নিয়ম নীতি মোতাবেক স্বচ্ছতার মাধ্যমে উপজেলার সকল ইউনিয়নের কমিটির করার আহবান জানান। এর আগে একই প্রতিবাদে ছাতরা-নিয়ামতপুর সড়কের উপর ঘন্টাকাল ব্যাপী মানব বন্ধন কর্মসুচী পালন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই