তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে স্ত্রীর বিরুদ্ধে জিডি করতে এসে স্বামী গ্রেফতার

গফরগাঁওয়ে স্ত্রীর বিরুদ্ধে ‘আত্মহত্যার চেষ্টা’ জিডি করতে এসে স্বামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
যৌতুকের জন্য স্বামীর নির্মম নির্যাতনের শিকার গুরুতর আহত গৃহবধু পানি চাইলে দুধের সাথে বিষ মিশিয়ে তাকে হত্যার চেষ্টা করে পাষন্ড স্বামী ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় উল্টো স্ত্রীর বিরুদ্ধে আত্নহত্যার চেষ্টার জিডি করতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ওই গৃহবধুর স্বামী নিয়ামুল হক সোহেল নামে এক যুবক। বুধবার সকালে গৃহবধুর ভাই শাহজাহান তালুকদার ময়মনসিংহের গফরগাঁও থানায় এ ব্যাপারে মামলা দায়ের করেছেন।

থানায় দায়ের করা মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাড়ে তিন বছর আগে পৌরশহরের শিলাসী মহিলা কলেজ রোড়ের রফিকুল হকের ছেলে নিয়ামুল হকের সাথে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার ভাটগাঁও গ্রামের মৃত মোছলেম উদ্দিনের মেয়ে রুনা আক্তারের বিয়ে হয়। বিয়ের সময় রুনার পরিবার সোহেলের পরিবারকে স্বর্ণালংকার, আসবাবপত্র ও নগদ তিন লাখ টাকা যৌতুক দেয়। গত এক বছর যাবৎ ব্যবসার জন্য সোহেল রুনার পরিবারের কাছে আও একলাখ টাকা যৌতুক দাবী করে। যৌতুক না দেওয়ায় সোহেল রুনাকে প্রায়ই মারধর করতো। সোমবার রাতে সোহেল রুনার হাত, পা বেঁধে রুনাকে বেধড়ক পেটায়। রুনার চিৎকারে এলাকাবাসী রুনাকে সাহায্য করতে চাইলে সোহেলের পরিবারের লোকজন বাসার গেইট বন্ধ করে দেয়। এ সময় রুনা পানি চাইলে তার স্বামী দুধের সাথে বিষ মিশিয়ে রুনাকে খেতে দেয়। বিষ মিশানো দুধ খেয়ে রুনা অচেতন হয়ে পড়লে সোহেলের পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাত ১১টার দিকে সোহেল গফরগাঁও থানায় স্ত্রীর আত্মহত্যার চেষ্টার অভিযোগে জিডি করতে আসে। এ সময় স্থানীয় লোকজন সোহেল তার স্ত্রীকে হত্যার চেষ্টা চালিয়েছে-থানায় এ খবর দিলে থানা পুলিশ সোহেলকে আটক করে।

গৃহবধু রুনাকে হত্যার চেষ্টার ঘটনায় বুধবার সকালে রুনার ভাই শাহজাহান তালুকদার বাদী হয়ে সোহেল ও  তার পিতা রফিকুল হক, ভাই ফয়সালসহ ৬জনকে আসামী করে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুজাত আলী বলেন,  জিডি করতে থানায় আসলে সোহেলকে আটক করা হয়। পরে রুনার ভাই বাদী হয়ে থানায় মামলা করলে সোহেলকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এ সময় সোহেল অসুস্থ্য হয়ে পড়লে পুলিশ পাহারায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।ওসি সৈয়দ মোঃ আব্দুল্লাহ বলেন, অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই