তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে জামায়াত-বিএনপির ৪ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জে জামায়াত-বিএনপির ৪ নেতাকর্মী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
সিরাজগঞ্জ ও উল্লাপাড়ায় জামায়াত ও বিএনপির ৪ নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে। নিজামীর রায় পরবর্তি পরিস্থিতি নিয়ন্ত্রনে বিজিবি’র পাশাপাশি র‌্যাব ও পুলিশের টহল জোরদার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর থানা জামায়াতের সেক্রেটারী আতাউর রহমান (৫৫), উল্লাপাড়া উপজেলা জামায়াতের সাবেক আমির ও উপজেলার ঝিকিড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলাম (৫০), একই উপজেলার কয়ড়া দত্তপাড়ার  মোজাম্মেল হক সরকারের ছেলে সাইফুল ইসলাম (৪৫) ও একই এলাকার জমশের আলীর ছেলে আজিজুল হক (৩২)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম বলেন, বুধবার সকাল ১১টার দিকে শহরের আলিয়া মাদ্রাসা এলাকা থেকে জামায়াত নেতা আতাউর রহমানকে গ্রেপ্তার করা হয়। সে নাশকতা ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে দায়ের করা ৭/৮টি মামলার আসামী।
উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা জানান, বুধবার ভোরে নিজ নিজ বাড়ি থেকে জামায়াত ও বিএনপির ওই ৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। এরা নাশকতা, পুলিশের কাজে বাধা প্রদান ও বিস্ফোরক আইনে দায়ের করা মামলার এজাহারভূক্ত আসামী।

এদিকে, রায় পরবর্তি পরিস্থিতি মোকাবেলার জন্য ২ প্লাটুন বিজিবি, র‌্যাব ও পুলিশকে সর্তক অবস্থায় রাখা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার এস,এম এমরান হোসেন। তিনি বলেছেন, গুরুত্বপূর্ণ স্থান সমূহে আইন শৃংখলা বাহিনী মোতায়েন ও টহল দিচ্ছে। কোন স্থানে অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া গেলে দ্রুত তা মোকাবেলার প্রস্তুতি রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই