তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের শ্রীপুরে এক হাজার ৫০ পিছ ইয়াবাসহ দুই জন গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে এক হাজার ৫০ পিছ ইয়াবাসহ দুই জন গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে এক হাজার ৫০ পিছ ইয়াবাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো কক্র্যবাজারের টেকনাফ উপজেলার মহেশকালিয়া উপজেলার আব্দুর রউফের পুত্র ইউনুছ আলী (৩০) ও শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের আমিন উদ্দিনের পুত্র মজিবুর রহমান (২৬)। ২৯ অক্টোবর বুধবার দিবাগত রাতের ভিন্ন সময়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম জানান, বুধবার রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার (চন্নাপাড়া) ২নং সিএন্ডবি-কেওয়া বাজার সড়কের মাঝখানে একটি চায়ের দোকানে ইউনুছকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ীতে অভিযান চালিয়ে খাটের তোষকের নিচ থেকে এক হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে, শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মজিদ জানান, ক্রেতা সেজে সন্ধ্যা সাড়ে ৭টায় টেপিরবাড়ী গ্রামের আমিন উদ্দিনের বাড়ীতে ইয়াবা ক্রয় করতে গেলে বাড়ীর মালিকের ছেলে মজিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির জানান, ইউনুছ তার লবন ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে ওই এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শ্রীপুর মডেল থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় গ্রেপ্তারকৃতদের গাজীপুর আদালতে হাজির করা হবে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই