তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১আহত-৭

গৌরীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১আহত-৭
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে (২৯ অক্টোবর) বুধবার রাতে টেম্পু ও লড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত-১  আহত হয়েছে-২জন ও (৩০ অক্টোবর) সকালে একই রাস্তায় অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে শিশুসসহ আহত হয়েছে-৫ জন।

জানা গেছে,বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নের গাভিশিমূল গ্রামে শ্যামগঞ্জ গামী একটি টেস্পুর সাথে বিপরিত দিক থেকে আসা একটি লড়ির মুখোমুখি সংঘর্ষে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট গ্রামের এয়াকুব আলীর ছেলে হাবুল মিয়া (২৮) ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে কাউরাট গ্রামের পটিয়ারবাপ (৭০), পূর্বধলা উপজেলার কামার হাটি গ্রামের আঃ রাজ্জাকের ছেলে দুলাল (৩০) ।

অপর দিকে (৩০ অক্টোবর) বৃহস্পতিবার সকালে একই রাস্তায়  মইলাকান্দা ইউনিয়নের কাউরাট বাজার সংলগ্ন অটো রিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে সূর্যকোনা গ্রামের শামছুল হকের মেয়ে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিলকিছ আরা (২৯), পূর্বধলা উপজেলার নসিবপুর গ্রামের মৃত হাজী মোসলিমের ছেলে ফজলুল হক (৪০), অটো রিক্সার ড্রাইভার দোলোয়ার (২২)সহ অজ্ঞাত শিশুসহ আরো ২ জন। আহতদের গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।  পুলিশ দুটি গাড়ীই আটক করেছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই