তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইভটিজিং কারীর বিচার চাওয়ায় হামলা

গৌরীপুরে ইভটিজিং কারীর বিচার চাওয়ায় হামলা
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
স্কুলে যাতায়াতকারী ছাত্রীদের ইভটিজিং করার বিচার প্রার্থী হওয়ায় জনপ্রতিনিধি ও অভিভাবকের উপর হামলা চালিয়েছে হয়রানীকারীর অভিভাবক। এ ঘটনাটি ঘটেছে (২৯অক্টোবর) বিকালে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বাড়া গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

উল্লেখিত ইউনিয়নের ইউপি সদস্য তারা মিয়া জানিয়েছে,মাওহা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী (**) পাজু হাটি গ্রামের দেলোয়ার হোসেন ও মতিনের মেয়ে বাড়ী থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে প্রতিদিন পাশের বাড়া গ্রামের কাশেমের ছেলে বাকরাম (১৮) ও ভাশানির ছেলে শিবলী (১৬) রাস্তায় উত্যক্ত করতো। এ নিয়ে মেয়েরা তাদের অভিভাবকদের বিষয়টি জানায়। অভিভাবকরা জন প্রতিনিধি মোঃ তারা মিয়াকে নিয়ে ইভটিজিং কারীদের বাড়ীতে গিয়ে বিচার প্রার্থী হয়। এ কারনে ইভটিজিং কারীরা  ক্ষিপ্ত হয়ে রাস্তায় মেয়েদের বিদ্যালয়ে যাওয়ার সময় পুনরায় তাদের গতিরোধ করে নানা ইভটিজিং করতে থাকে। পরে এলাকাবাসী এদেরকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায়।

এ ঘটনার বিচারের জন্য অভিভাবক এলাকাবাসী মিলে ইভটিজিং কারীদের বাড়ীতে গেলে ইভটিজিং কারী শিবলীর অভিভাবক তার চাচা মৃত মগল হাজীর ছেলে মোঃ একলাছ উদ্দিন ক্ষিপ্ত হয়ে অভিভাবক ও জন প্রতিনিধির উপর হামলা চালায়। এ ঘটনায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই