তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আঃ কাদিরের ১ম মৃত্যু বাষিকী পালিত

গৌরীপুর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আঃ কাদিরের ১ম মৃত্যু বাষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,রামগোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির বক্সের ১ম মৃত্যৃ বার্ষিকী পালন উপলক্ষে আ’লীগ ও তার নিজ ইউনিয়ন রামগোপালপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে মিলাদ-দোয়া মাহফিল,মরহুমের কবর জিয়ারত,স্বরন সভা ও দরিদ্রভোজের আযোজন করা হয়।

এ উপলক্ষে (৩০ অক্টোবর) বিকালে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের কিশোরগঞ্জ-ময়মনসিংহ  মহাসড়কের বাসষ্ট্যান্ডের শহীদ মিনার চত্বরে এক গণস্বরনসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা আ’লীগের সভাপতি সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি।

্ইউনিয়ন আ’লীগের সভাপতি জহিরুল মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুইয়ার সঞ্চলনায় উল্লেখিত স্বরন সভায়  বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিধুভুষন দাস, যুগ্ম  সাধারণ সম্পাদক ম,নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাক ও পৌর আ’লীগের আহবায়ক  ইকবাল হোসেন জুয়েল, কেন্দ্রীয় যুবলীগ নেতা ও পৌর আ’লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু কাউছার চৌধুরী রন্টি, ইউনিয়নের আঞ্চলিক সভাপতি মোঃ কাজিম উদ্দিন,ভাংনামারী ই্উনিয়ন সভাপতি সার্জেন্ট (অবঃ) নুরুল ইসলামসহ ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

উল্লেখ আব্দুল কাদির বক্স ২০১৩ সনের এই দিনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই