তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগ,৫ জনের ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা

তজুমদ্দিনে পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগ,৫ জনের ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগ ব্যবহার করার দায়ে ভ্রাম্যমান আদালত ৫ জনের ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে প্রত্যেকের কারাদন্ডের রায় প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি কর্মকর্তা মুহম্মদ কামরুজ্জামান ।  

সংশ্লিষ্ট সূত্রে জানায়, দীর্ঘদিন উপজেলার বিভিন্ন পয়েন্টে পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগের মাধ্যমে অটো রিক্সার ব্যাটারী চার্জ করা হচ্ছে বলে অভিযোগ কর্তৃপক্ষ। পরে উপজেলা নির্বাহি কর্মকর্তা মুহম্মদ কামরুজ্জামান এর নেতৃত্বে বুধবার রাত ৯টায় বি আর ডিবি ভবন সংলগ্ন ও উপজেলার বিপরীত পার্শ্বে অভিযান চালিয়ে চার জন অটো রিক্সার ড্রাইভার ও একজন অবৈধ বিদ্যুত সংযোগদাতা সহ ৫ জনকে আটক করে। আটককৃতদের মধ্যে অটোর ড্রাইভার সফিউল্যাহকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাস কারাদন্ড, নুরুল ইসলামকে ৩০ হাজার টাকা ও অনাদায়ে ২ মাস কারাদন্ড, মোঃ জহির এবং মনির উভয়কে ৩০ হাজার টাকা ও অনাদায়ে ২ মাস করে কারাদন্ড এবং অবৈধ সংযোগ দাতা ও লাইজু হোটেলের মালিক মোঃ রফিককে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ২ মাসের কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। এরা সকলে জরিমানার অর্থ দিয়ে থানা থেকে ছাড়া পায়।

 অটো ড্রাইভারদের অভিযোগ, উপজেলা প্রশাসনের ইলেকট্রিশিয়ান মো: জহিরুল ইসলাম মিঠু উপজেলা কম্পাউন্ডের পল্লী বিদ্যুতের মেইন লাইন থেকে চুরি করে এসব বিদ্যুৎ সংযোগ দীর্ঘদিন তাদের কাছে ভাড়া দিতো । মিঠু এজন্য প্রতিটি সংযোগ থেকে তাদের কাছ থেকে ৩ হাজার টাকা করে আদায় করতো  বলে জানা গেছে।  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই