তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছাত্রছাত্রীদেরকে আধুনিক ও নৈতিক শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে-মালেক এমপি

ছাত্রছাত্রীদেরকে আধুনিক ও নৈতিক শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে-নওগাঁয় আব্দুল মালেক এমপি
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
নওগাঁ-৫ (সদর) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মালেক বলেছেন, ছাত্র-ছাত্রীদেরকে আধুনিক ও নৈতিক শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হলে দেশ ও জাতি উন্নত ও অগ্রসর হবে।তাই বর্তমান সরকার শিক্ষার উপর ব্যাপক গুরুত্ব দিয়ে বছরের প্রথম দিনেই বিনা মুল্যে পাঠ্যপুস্তক বিতরণ করেছেন। নারীদের শিক্ষিত করতে স্নাতক পর্যন্ত শিক্ষা অবৈতনিক করেছে। মা শিক্ষিত না হলে জাতি কখনও শিক্ষিত ও উন্নত হতে পারে না। তাই নারী শিক্ষার প্রতি অধিক গুরুত্ব দিয়েছেন।

বৃহস্পতিবার সকালে তিনি তার নির্বাচনী এলাকা নওগাঁর আস্তান মোল্লা কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দানকালে কথাগুলো বলেন। কলেজের অধ্যক্ষ মর্ত্তুজা রেজা এতে সভাপতিত্ব করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রসাশক এনামুল হক, পুলিশ সুপার কাইযুমুজ্জামান খান, সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, সাবেক এমপি ওহিদুর রহমান, শহর আওয়ামীলীগের সভাপতি ছেকার আহাম্মেদ শিষান, দপ্তর সম্পাদক শাকিল আহম্মেদ বাদল প্রমুখ। অনুষ্ঠানে কলেজের প্রবীন ছাত্রছাত্রীরা নবীন ছাত্রছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই