তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় সাংবাদিক আব্দুস সাত্তার খলিফার মৃত্যুতে শোক

মান্দায় সাংবাদিক আব্দুস সাত্তার খলিফার মৃত্যুতে শোক
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
নওগাঁর মান্দায় মান্দা রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মুক্ত সকাল পত্রিকার মান্দা উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুস সাত্তার খলিফা (৪৮) গতকাল বৃহস্পতিবার দুপুর ১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শ্বশুর বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী, এক কন্যা ও দুই পুত্র সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে জেলা জামায়াত আমীর পূর্ব খ. ম আব্দুর রাকিব, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ, সাবেক সংসদ সদস্য সামসুল আলম প্রামানিক, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মকলেছুর রহমান মকে, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, ভালাইন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, মান্দা রিপোটার্স ইউনিটির আহবায়ক আব্দুল কাইয়ুম, যুগ্ম আহবায়ক হারুন আল রশীদ হীরা, হাবিবুর রহমান, সদস্য জহুরুল ইসলাম, আব্দুর রহিম, আমিনুল ইসলাম সহ বিভিন্ন মহল শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। সন্ধা ৬ টায় মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই