তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রেমের টানে দু’সন্তানের জননী যশোরের গৃহবধূ পান্না রানী এখন কেশবপুরে

প্রেমের টানে দু’সন্তানের জননী যশোরের গৃহবধূ পান্না রানী এখন কেশবপুরে
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
প্রেম যেন কিছুই নয় পান্না রানীর কাছে ! প্রেমিক আব্দুল আজিজের সাথে দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেমের করে পান্না রানী। সংসারে তার ফুট ফুটে দু’সন্তান রয়েছে। তার পরও একা থাকতে পারেনি প্রেমিক ছাড়া। তাই তো সূদুর যশোর থেকে প্রায় ৫০ কিলো দূরে থেকে বিয়ের দাবী নিয়ে চলে এসেছে প্রেমিকের বাড়ি কেশবপুরে।

জানাগেছে, যশোর সদর উপজেলার মাঝেরগা গ্রামের শিবু চন্দ্রের কন্যা দু’সন্তানের জননী পান্না রানী(২৮)। স্বামী ও দুটি সন্তান ফেলে রেখে দীর্ঘদিনের প্রেমিক কেশবপুর উপজেলার মুলগ্রাম সানা পাড়ার মৃত ছোট মিয়ার পুত্র আব্দুল আজিজ(৩০) এর বাড়িতে এসে ওঠে। ২৮ অক্টোবর বেলা ১২ টার দিকে বাড়িতে যখন ওঠে তখন প্রেমিক আব্দুল আজিজ ও একমাত্র মা ছাড়া আর কেউ ছিলনা। সে প্রতিশ্রুতি মোতাবেক প্রেমিককে বিয়ের কাজ সম্পন্নের দাবিতে অনড় থাকে। কিন্তু প্রেমিক এ দাবি মানতে রাজি না হয়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

প্রেমিক আব্দুল আজিজ (৩০) গত ৪ বছর আগে একটি এনজিওতে যশোরে চাকরি করা কালিন তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পান্নার স্বামী বিদেশে থাকায় এই প্রেমিকের সাথে বিয়ে না হলেও স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে তারা বিভিন্ন স্থানে ভ্রমন করেছে। এমনকি এই গৃহবধূর নিকট থেকে ৩ভরি স্বর্নালংকার ও নগদ ১লক্ষ ৫৬ হাজার টাকা হাতিয়ে নিয়ে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের ইতি টানে আজিজ। অবশেষে কোন উপয়ান্তর না পেয়ে গত ২৮ অক্টোবর পান্না রানী আজিজের বাড়িতে ওঠে। কোন আশ্রয় না পেয়ে প্রেমিকা প্রেমিকের বাড়িতে রাত কাটায়। এ দিকে ২৯ অক্টোবর পান্না রানীর বাড়ি এলাকায় খবর পেয়ে তার আত্মীয় স্বজন ঘটনাস্থলে এসে এক দফায় দফায় সমঝোতা বৈঠক করে। কিন্তু পান্না রানী তার প্রেমিক ছাড়া বাড়ি যেতে নারাজ। বিয়ে করেই তাকে নিয়ে বাড়ী যাবে বলে সিন্ধান্ত পান্না রানীর।  

এদিকে প্রেমিক আজিজের মাতা জানায় ইতিপূর্বেও ওই মহিলাটি ছেলের সাথে চাকুরি করে পরিচয় দিয়ে তাদের বাড়িতে একাধিকবার এসেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই