তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ, লুৎফোয়ারা বেগম (রেনু)

শোক সংবাদ, লুৎফোয়ারা বেগম (রেনু)
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
প্রেসক্লাব ভালুকা’র সভাপতি এ.বি.এম জিয়াউদ্দিন বাসর ও ভালুকা পৌরসভার মেয়র ডা. এ.কে.এম মেজবাহ্ উদ্দিন কাইয়ূম এর বড় বোন লুৎফোয়ারা বেগম (রেনু) (৭৫) ২০ নভেম্বর ২০১৪ ইং তারিখ সকাল ৮.৩০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহের নওমহলে নিজ বাস ভবনে  ইন্তেকাল করেন। ইন্নানিল্লাহি ওয়া... রাজিউন।

মরহুম লুৎফোয়ারা বেগম  (রেনু) বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ হিতৈষী আশরাফ উদ্দিন সরকারের স্ত্রী ছিলেন। মরহুমা মৃত্যুকালে ২ ছেলে ও ২ মেয়ে রেখে যান। বড় ছেলে শামসুল আলম, এমআইএসবি জনতা ব্যাংক, প্রধান কার্যালয়ে এ.জি.এম পদে কর্মরত এবং ছোট ছেলে ই-ট্রিপল ইঞ্জিনিয়ারিং এ অনার্স মাষ্টার্স ও এম.এস সম্পন্ন করেন জাপান থেকে। বড় মেয়ে কানাডা প্রবাসী ও ছোট মেয়ে বিদ্যাময়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা। মরহুমা রেনু মেদিলা গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ডা. আলহাজ্ব আনসার উদ্দিনের বড় মেয়ে।

তার মৃত্যুতে প্রেসক্লাব ভালুকা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা ও প্যানেল মেয়র আনছারুল হক সবুজ ও তাওহীদুল ইসলাম আপন এবং পৌর পরিষদ সহ সর্বস্তরের জনগন শোক প্রকাশ করেন।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই