তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে প্রাথমিক সমাপনী পরীক্ষা,বহিস্কার ১৫

পীরগঞ্জে প্রাথমিক সমাপনী পরীক্ষা,বহিস্কার ১৫
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
শান্তিপুর্ন পরিবেশের মধ্যে দিয়ে রোববার রংপুরের পীরগঞ্জে প্রাথমিক ও এবতেদায়ী সমাপনি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ওই পরীক্ষায় ৬ষ্ঠ শ্রেণী থেকে পরীক্ষায় অংশ নেয়া ১৫ ছাত্রকে বহিস্কার করেছেন উপজেলা নির্বাহী অফিসার।
 
জানা গেছে, উপজেলার ১১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১১৫টি নব ঘোষিত সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২টি ব্র্যাক স্কুল, ৪টি নন রেজিঃ প্রাথমিক বিদ্যালয়, ৪০টি কিন্ডার গার্ডেন স্কুল থেকে ৭হাজার ৫৮জন এবং এবতেদায়ী মাদ্রাসা থেকে ৯৭৯ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করছেন। উপজেলার ১৫টি ইউনিয়নের ১৫টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হেমায়েত আলী শাহ্ জানান, সুষ্টভাবে পরীক্ষা সম্পন্নের লক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিট্রেট এর দায়িত্ব পালন করছেন এবং প্রতিটি কেন্দ্রে ১জন করে গেজেটেড কর্মকর্তাকে কেন্দ্র ইনচার্জের দায়িত্ব দেয়া হয়েছে। পাশাপশি প্রতি কেন্দ্রে পুলিশ ও গ্রাম পুলিশ রয়েছে। উপজেলা সদরের কছিমন নেছা বালিকা বিদ্যালয় কেন্দ্র থেকে ১৫জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। ওইসব ছাত্র উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। উপজেলার বিভিন্ন স্থানে রাতারাতি স্কুল তৈরী ওইসব ছাত্র দিয়ে পরীক্ষা দেয়ায় অভিযোগ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই কেন্দ্রে গিয়ে তাদের বহিস্কার করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই